accca8d1-1276-4ae4-abbd-efcbae4711c8

যেভাবে ফ্রোজেন ফুড আপনার জীবন সহজ করবে

যেভাবে ফ্রোজেন ফুড আপনার জীবন সহজ করবে

তাড়াহুড়ার কারণে সকালের নাস্তা না করেই অফিসের জন্য ছুটছেন?

সকালের নাস্তা, সন্ধ্যার নাস্তা, স্কুলের টিফিন কিংবা হোক মেহমানের জন্য আয়োজন, ফ্রোজেন ফুড হচ্ছে সকল ঝামেলার সমাধান। ফ্রিজে ফ্রোজেন ফুড থাকলে নাস্তার আয়োজন হয়ে উঠে মজাদার এবং ঝটপট।

সকালের নাস্তার ঝামেলা এড়াতে আমাদের অধিকাংশেরই দিনের শুরু হচ্ছে এভাবে। সকালের নাস্তা না করেই ছুটছি কাজের পেছনে। সেক্ষেত্রে আপনার সহায়তাকারী হতে পারে ফ্রোজেন ফুড। ফ্রিজে যদি অলরেডি তৈরিকৃত ফ্রোজেন পরোটা থেকে থাকে, তবে নাস্তার ঝামেলা কিছুটা হলেও কমবে। কমবে নাস্তা না খেতে ঘর থেকে বের হওয়ার প্রবণতাও।

সন্তানের স্কুলের টিফিন নিয়ে দুশ্চিন্তায় ভোগে অধিকাংশ বাবা-মা। পছন্দের টিফিন না হলে টিফিনই খেতে চায় না তারা। বর্তমানে দেখা যায় শিশুরা ঘরের খাবারের তুলনায় বাইরের খাবারের প্রতিই বেশি আসক্ত। বাবা-মায়েদের শঙ্কা থাকে, বাইরের খাবারগুলো কেমন পরিবেশে তৈরি হয়েছে, কি রকম তেল দিয়ে ভাজা হয়েছে এই নিয়ে।

সেক্ষেত্রে ফ্রোজেন ফুড, যেমন- চিকেন ফ্রাই, ফ্রেঞ্চ ফ্রাইস, সমুচা, সিঙ্গারা ইত্যাদি কিনে এনে ঘরেই হাল্কা তেলে ভেজে দিলে টিফিনের কাজটা সহজ হয়। আবার সন্তানেরাও বেশ আনন্দ সহকারেই টিফিন শেষ করে। তাই টিফিনের তালিকায় ফ্রোজেন ফুড অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। এটি খেতে যেমন মুখরোচক, তেমনি তৈরিতেও সহজ। ঘরে ফ্রোজেন ফুড থাকলে সকালের ব্যস্ততায় নাস্তার পাশাপাশি টিফিন তৈরি করা যাবে খুব সহজে।

ফ্রোজেন ফুড বিকেলে চায়ের সাথে নাস্তার আয়োজনকেও করে মজাদার। এছাড়াও অনেক সময় হঠাৎ বাড়িতে কোন মেহমান চলে এলে, দোকানে যাওয়া সম্ভব হয়ে উঠে না। ঝটপট তৈরি করার মতো হাতের নাগালে কিছু থাকে না।

অতিথি আপ্যায়নে ফ্রোজেন ফুড অত্যন্ত উপকারী। বাড়িতে ফ্রোজেন ফুডের প্যাকেট থাকলে চটজলদি নাস্তার আয়োজন করা সম্ভব নিশ্চিন্তে।

ঝটপট আয়োজনে চটজলদি সমাধানের জন্য বাড়িতে ফ্রজেন ফুড এনে রাখতে পারেন। Chicken Drumstick, Spring Roll, Kabab, Samosa, Singara, Nuggets, Sausages, বিভিন্ন ভালো ভালো ব্র্যান্ডের ফ্রোজেন ফুড পেতে পারেন Shobuy-এ।

Leave A Comment

You must be logged in to post a comment