31th-blog

২০০০ টাকার মধ্যে ৫টি দারুণ ব্লুটুথ স্পিকার

গান শুনতে আমরা কে না ভালবাসি? তাই অনেক সময় আমরা কানে হেডফোন গুঁজে গান শুনতে শুনতে অফিসের কাজ, স্কুলের হোকওয়ার্ক, ঘরের কাজ বা ওয়ার্কআউট করে থাকি। কখনো আবার হেডফোনের বদলে গান শুনে থাকি স্পিকারে। স্পিকারের ক্ষেত্রে ব্লুটুথ স্পিকার আমাদের সবারই পছন্দের। ব্লুটুথ স্পিকার আকারে ছোট এবং কিউট হয়। যে কোন জায়গায় সহজে বহন করা যায়। দামেও হয় সাশ্রয়ী। আমরা অনেকেই পিকনিক বা ট্যুরে যাওয়ার সময় সাথে করে ব্লুটুথ স্পিকার সাথে করে বহন করে থাকি। কেননা ব্লুটুথ স্পিকারের সাহায্যে কোন প্রকার বৈদ্যুতিক কানেকশান ছাড়াই যেকোনো স্থানে যখন তখন গান ছাড়া যায়। যেমন, গাড়িতে, সমুদ্রের পাড়ে বা হোটেল রুমে।

এছাড়াও আমরা যারা মুভি দেখতে ভালোবাসি, তাদের জন্যও ব্লুটুথ স্পিকার বেশ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। মুভি যদি বেটার সাউন্ট সিস্টেমে দেখা না যায়, তবে মুভি দেখে মজা পাওয়া যায় না। তাই প্রয়োজন একটি ভালো সাউন্ট কোয়ালিটির স্পিকার। ব্লুটুথ স্পিকারের সাহায্যে গান শোনা, মুভি বা খেলা দেখা হবে বেশ আনন্দদায়ক। সেক্ষেত্রে আমাদের অনেকেই বাজেট ফ্রেন্ডলি ব্লুটুথ স্পিকার খুঁজে থাকি। বর্তমান বাজারে সাশ্রয়ী দামে বেশ ভাল ভাল ব্লুটুথ স্পিকার পাওয়া যায়। শাওমি, Awei এর ব্লুটুথ স্পিকারগুলো বাজেটের মধ্যে ভাল সার্ভিস দিয়ে থাকে।

আসুন জেনে নেয়া যাক ২০০০ টাকার মধ্যে ৫টি দারুণ ব্লুটুথ স্পিকার সম্পর্কে।

আপনি যদি বাজেটের মধ্যে বেটার সাউন্ড কোয়ালিটি এবং দীর্ঘস্থায়ী চারজিং সুবিধার ব্লুটুথ স্পিকার খুঁজে থাকেন, তবে Wave Portable Bluetooth Speaker PSW05– ব্লুটুথ স্পিকারটি আপনার পছন্দের তালিকায় রাখতে পারেন। এটি আকারে ছোট এবং দেখতেও খুব কিউট। এ ব্লুটুথ স্পিকারটির সাউন্ট কোয়ালিটি বেশ ভাল। মুভি দেখে মজা পাওয়া যাবে। একবার চার্জ দিলে অনেকক্ষণ চার্জ থাকবে।

বর্তমান বাজারে Awei ব্র্যান্ডের ব্লুটুথ স্পিকারগুলো সাশ্রয়ী মূল্যে সাউন্ট কোয়ালিটি বেশ ভালো। সেক্ষেত্রে ২০০০ টাকার মধ্যে Awei Y200 Bluetooth Speaker এবং Awei Y500 Bluetooth Speaker এ দুটো ব্লুটুথ স্পিকার আপনার পছন্দের তালিকায় রাখতে পারেন। এতে রয়েছে দ্রুত চারজিং সুবিধা। ১.৫- ২ ঘণ্টার মধ্যেই ফুল চার্জ হয়ে যায়। একবার চার্জ দিলে প্রায় ৪-৮ ঘণ্টা পর্যন্ত চার্জ থাকে। আপনার পছন্দের Awei ব্লুটুথ স্পিকারটি কিনতে ভিজিট করুন Shobuy-এ।

আপনি যদি আকারে ছোট সাইজের মধ্যে ভালো সাউন্ড কোয়ালিটির ব্লুটুথ স্পিকার খুঁজে থাকেন, তবে শাওমি ব্লুটুথ স্পিকারগুলো হতে পারে আপনার জন্য বেস্ট চয়েস। কেননা শাওমি ব্র্যান্ডের ব্লুটুথ স্পিকারগুলো আকারে ছোট হয় এবং ব্যাটারি লাইফ এর পাশাপাশি এর পারফরমেন্সও বেশ ভালো। একবার চার্জে ৬-৮ ঘণ্টা পর্যন্ত ব্যবহার করা যায়। ২০০০ টাকার মধ্যে Xiaomi XiaoAI Portable Bluetooth Speaker Mini – White এবং Mi Compact Bluetooth Speaker 2 – White এ দুটো ব্লুটুথ স্পিকার থেকে বেছে নিতে পারেন আপনার পছন্দের স্পিকারটি।

উন্নত মানে, সাশ্রয়ী দামে আপনার পছন্দের Bluetooth Speaker কিনুন Shobuy থেকে।

Leave A Comment

You must be logged in to post a comment