30th-blog

ঘরে বসেই কম্পিউটার সার্ভিসিং

ঘুম থেকে উঠে অফিসের জরুরী কাজে কম্পিউটার বা ল্যাপটপ নিয়ে বসতে হবে। কোন প্রোজেক্ট সাবমিট করতে হবে, বা আর্জেন্ট মিটিং-এ জয়েন করতে হবে। আর ঠিক তখনই আপনার কম্পিউটার বা ল্যাপটপটি অকেজো হয়ে গিয়েছে?

কিংবা পিসিতে জরুরী একটা কাজ করছেন, অমনি হুট করেই পিসি বা ল্যাপটপের স্ক্রিন কালো হয়ে গেল। আর অন হচ্ছে না। এরকম পরিস্থিতিতে আমরা কম বেশি অনেকেই পরেছি। ল্যাপটপ বা কম্পিউটার যাই নষ্ট হোক না কেন, ঘাড়ে চাপিয়ে মেরামতের জন্য দোকানে ছুটে যাই আমরা সবাই।

তবে বর্তমান দুর্যোগকালীন পরিস্থিতিতে জনজীবন বিপর্যস্ত, চারদিকে মার্কেট, দোকান পাট সব বন্ধ। ঘর থেকে বাইরে বের হওয়াও আমাদের সকলের জন্য বিপজ্জক। এরকম পরিস্থিতিতে আপনার ত্রুটিপূর্ণ কম্পিউটার বা ল্যাপটপ নিয়ে কোথায় যাবেন, কোথায় সার্ভিসিং করাবেন এ নিয়ে নিশ্চয়ই আপনার দুশ্চিন্তার শেষ নেই? ভাবছেন, এরকম পরিস্থিতিতে নিরুপায় হয়ে ঘরে বসে থাকতে হবে আপনাকে!

আমাদের বর্তমান জীবন ঘরে বসে অনলাইনের বেড়াজালে আবদ্ধ। অনলাইনে ক্লাস করা থেকে শুরু করে, অফিস করা, এমনকি নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদি কেনাকাটা করাসহ প্রায় সকল কিছুই হয়ে উঠেছে এখন অনলাইন ভিত্তিক। ঠিক এই মুহূর্তে কম্পিউটার এবং ল্যাপটপের নষ্ট হয়ে যাওয়া যেন আমাদের জন্য ঘোর বিপদ। 

তবে এ নিয়ে দুশ্চিন্তার আর কোন কারণ নেই। কেননা এখন আপনার কম্পিউটার বা ল্যাপটপ ঠিক করার সমাধান পেতে পারেন ঘরে বসেই। জীবনের ঝুঁকি নিয়ে, কষ্ট করে ভারি পিসি বা ল্যাপটপ বহন করে আপনাকে দোকানে ছুটে যেতে হবে না।

এখন Shobuy-এ পাচ্ছেন ঘরে বসেই আপনার কম্পিউটার বা ল্যাপটপ সার্ভিসিং-এর সকল সুবিধা। কেননা, আপনাদের জন্য রয়েছে Repair Master।

যে কোন ধরণের ডেস্কটপ, ল্যাপটপ, ম্যাক, কম্পিউটিং যন্ত্রাংশের সমস্যা সমাধান, সফ্টওয়্যার ইনস্টলেশন ও মেরামত সার্ভিসিং সলুশন দিচ্ছে Shobuy- এর অভিজ্ঞ টেকনিশিয়ান- Repair Master, সাথে রিমোট সাপোর্টও।

আপনার একটি কলে আমাদের PC Doctor পৌঁছে যাবে আপনার দ্বারপ্রান্তে। যাচাই বাছাই করে আপনার পিসির সমস্যা আইডেন্টিফাই করা হবে। সমস্যার উপর নির্ভর করে আমাদের সার্ভিসের বিভিন্ন প্যাকেজের ব্যবস্থা রয়েছে।

এছাড়াও রয়েছে কম্পিউটিং হার্ডওয়্যার সার্ভিসিং & রিপ্লেসমেন্ট, সফ্টওয়্যার ইনস্টলেশন ও সল্যুশন, নেটওয়ার্কিং সল্যুশন। এই মহামারী চলাকালীন ঝামেলা কমাতে আছে আমাদের Pick & Drop সুবিধা।

কম্পিউটার ত্রুটি নিয়ে আর দুশ্চিন্তার কোন কারণ নেই! কম্পিউটার বা ল্যাপটপের যেকোন সমস্যার সমাধান পেয়ে যাবেন Shobuy-এর Computer  Repair Master-এ।

আমাদের Repair Master এর সম্পর্কে বিস্তারিত জানতে অথবা আমাদের কম্পিউটার সারভিসিং-এর সুবিধা পেতে ভিজিট করুন এখানেঃ https://shobuy.com.bd/computer-repair-master/

Leave A Comment

You must be logged in to post a comment