12th-blog

গরম থেকে বাঁচাবে যে ফ্যানগুলো

প্রচন্ড গরমে এখন পথে ঘাটে আর কষ্ট করতে হবে না! কেননা, ফ্যান থাকবে এখন আপনার ব্যাগের ভেতরেই। অবাক হচ্ছেন? তবে আসুন দেখে নেয়া যাক এরকমই কিছু ফ্যান যা এবারের গ্রীষ্মে তীব্র গরম থেকে আপনাকে বাঁচাবে। 

টেবিল ফ্যানঃ

সিলিং ফ্যানে গরম না কমলেও, ঠাণ্ডা হাওয়া দিতে পারে টেবিল ফ্যান। কেননা, সিলিং ফ্যানের বাসার রুম বা কক্ষের সবত্র না পৌঁছালেও, টেবিল ফ্যানের হাওয়া পৌঁছাবে। আপনার পছন্দের জায়গায় ফিট করলেই দেবে ঠাণ্ডা শীতল হাওয়া। আপনার সুবিধা মতো যেকোনো জায়গায় ঠাণ্ডা বাতাস দেয়ার জন্য উপযোগী এই টেবিল ফ্যান।

গ্রীষ্মের দুপুরে এক ভ্যাপসা গরম অনুভূত হয় ঘরের ভেতরে। ঘরের ভেতরে থাকা যেন একদম অসহনীয় হয়ে ওঠে। এরকম পরিস্থিতিতে আপনার টেবিল ফ্যানটি ঘরের জানালার সামনে ছেড়ে রাখতে পারেন। এর ফলে ঘরের গরম বাতাস সব বের করে দিয়ে, বাইরের ঠাণ্ডা হাওয়া ঘরে নিয়ে আসবে। আপনার ঘরও হবে শীতল।

গরমের তীব্রতায় জনজীবন প্রায় অতিস্ট। গরমের যন্ত্রণায় একটুখানি ঠাণ্ডা হাওয়া যেন হয়ে ওঠে প্রশান্তির ছোঁয়া। এ প্রশান্তি পেতে আপনার পছন্দের টেবিল ফ্যান কিনুন Shobuy-থেকে।

ওয়াল রিমোট ফ্যানঃ

গরমের উত্তাপ সাথে চুলার তাপে রান্নাঘরকে আরও উত্তপ্ত করে ফেলে। রান্নাঘরকে পুরো গুমট করে ফেলে। ফলে কাজ করা আরও কঠিন হয়ে যায়। তাই রান্নাঘরকে একটু ঠাণ্ডা এবং সহনীয় পরিবেশে রূপান্তর করার জন্য দেয়ালে রিমোট ফ্যান লাগাতে পারেন। টেবিল ফ্যানের মতো দেখতে ফ্যানটি দেয়ালে লাগানো যায়। এবং রিমোটের সাহায্যে চালানো যায়। এটি রান্নাঘরে আপনাকে একটু আরাম দিবে।

এছাড়াও ঘরের যেকোনো জায়গায় এ ধরণের ফ্যান লাগিয়ে নিয়ে পারেন। যেমন- পড়ার টেবিলের উপরে কিংবা নামাজের ঘরে।

আপনার প্রয়োজনীয় রিমোট ফ্যান কিনতে ভিজিট করুন এখানে। 

মিনি পোর্টেবল হ্যান্ড ফ্যানঃ

প্রচন্ড গরমে ঘরের বাইরে বের হতে আমাদের অনেক কষ্ট পোহাতে হয়। কষ্ট করেই বিভিন্ন বাসে বা রিকশা বা সি এন জি করে পোঁছাতে হয় আমাদের গন্তব্যে। তখন মনে হয়, সাথে একটা ফ্যান থাকলে কতই না ভাল হত, তাই না? তবে এ নিয়ে আর দুশ্চিন্তার কোন কারণ নেই। আপনার জন্য আছে Mini Portable Handheld USB Fan। আকারে ছোট বলে এটি আপনি অতি সহজেই ব্যাগে বহন করতে পারবেন। বাস, রিকশা কিংবা পায়ে হেঁটে যাওয়ার সময়ও আপনি এই ফ্যান ছেড়ে হাতে নিয়ে বাতাস খেতে খেতে চলতে পারবেন। USB পোর্টের সাহায্যে এটি আপনি চার্জ দিতে পারবেন।

গরম থেকে রেহাই পেতে আপনার পছন্দের মিনি পোর্টেবল হ্যান্ড ফ্যানটি কিনতে ভিজিট করুন এখানেঃ https://shobuy.com.bd/product/xiaomi-solove-n9-4w-2000mah-mini-portable-handheld-usb-fan/

Leave A Comment

You must be logged in to post a comment